৫-৬ বছর বয়সী শিশুদের জন্য ইংরেজি ক্লাস - যে পদ্ধতিতে ইংরেজি শিখলে আপনার শিশু ভুলবে না।

ঢাকায় লার্নিং টাইম উইথ টিমির ব্যাপারে

৫ থেকে ৬ বছর বয়সীদের জন্য ইংরেজি শিক্ষার একটি নতুন উদ্ভাবনী অভিমুখ নিয়ে এসেছে গর্বের সহিত ব্রিটিশ কাউন্সিল, বাংলাদেশ ; যৌথ উদ্দেগে আছে পুরস্কার বিজয়ী অ্যানিমেটর আর্দমান ।

আপনার শিশুকে যদি ৫ এবং ৬  বছর বয়সে ইংরেজি শেখাতে শুরু করেন তাহলে খুব সাবলীলভাবেই শিশুটি সেই শিক্ষাটা আয়ত্ব করতে পারে। ব্রিটিশ কাউন্সিলের আর্লি ইয়ারস স্পেশালিস্টরা এমনভাবে 'লার্নিং টাইম উইথ টিমি' কোর্সটি সাজিয়েছেন যেখানে একটি শিশু বিনোদনমূলক কাজের মধ্য দিয়ে শিখবে। আমাদের এই শিক্ষাপদ্ধতি ইংরেজি শেখানোর পাশাপাশি আপনার শিশুর সৃষ্টিশীলতা, জটিল বিষয় নিয়ে ভাবনা এবং সামাজিক দক্ষতা নিয়েও কাজ করবে। এটা যেমন তাদের আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলতে সাহায্য করে তেমনি তাদের যোগাযোগ দক্ষতা ও শুদ্ধ উচ্চারণেরও বিকাশ ঘটায়। আমাদের এই শিক্ষাদান পদ্ধতিটি সম্পর্কে আরও জানুন।

আমরা আর্ডম্যান অ্যানিমেশন স্টুডিও'র সাথে পার্টনারশিপে কাজ করছি কারণ তাদের বিশ্বখ্যাত চরিত্র টিমি, টিমি টাইম-এর প্রধান তারকা, আপনার শিশুকে গল্পের বিষয়বস্তুর মাধ্যমে নতুন শব্দ শিখতে সাহায্য করবে। টিমি এবং তার বন্ধুরা আপনার শিশুর কল্পনার জগতটাকে দখল করে নেবে। এই যোগাযোগটা নতুন কিছু শেখার ব্যাপারে আপনার শিশুকে গভীরভাবে অন্তর্ভুক্ত হয়ে যেতে সাহায্য করবে।

আমরা আমাদের ফুলার রোড, গুলশান ও উত্তরা টিচিং সেন্টারে ৫-৬ বছরের শিশুদের জন্য লার্নিং টাইম উইথ টিমি কোর্সের জন্য আহ্বান করে থাকি।

পুরো শিক্ষাদান পদ্ধতি জুড়েই কিছু উদ্দেশ্যমূলক নাটক আছে যেগুলোর নির্দিষ্ট বিষয়বস্তু রয়েছে, যেগুলো উদ্দীপনামূলক ও নিরাপদ পরিবেশে কাঠামোবদ্ধ।

এই বয়সে শিশুরা খুব সাবলীলভাবেই ভাষা ও উচ্চারণ শিখতে পারে এবং ইংরেজির এই শিক্ষা তাদেরকে স্কুল ও জীবনের জন্য প্রস্তুত করে তোলে।

Shaun & Timmy-6

মা বাবার জন্য পরামর্শ

একজন মা, বাবা অথবা অভিভাবক হিসেবে আপনার নিজস্ব সমর্থন এবং আগ্রহ আপনার শিশুকে ইংরেজীতে অগ্রগতি লাভ করতে সাহায্য করতে পারে। এখানে আছে আমাদের শিক্ষকদের কাছ থেকে আপনার সন্তানের ঘরে বসে ইংরেজী শেখায় সহায়তা করার বিষয়ে কিছু উল্লেখযোগ্য পরামর্শ।